WinRAR 4.01 এবং Your Uninstaller 7.3.2011.04 এর নতুন ভার্সন + সিরিয়াল

উইনরার (WinRAR) চেনেন না এরকম মানুষ খুব কমই আছে। উইনরার সব ধরনের কমপ্রেস ফরমেট সাপোর্ট করে এবং এটি দিয়ে যে কোন ফাইল সর্বোচ্চ কম্প্রেস অর্থাৎ ফাইল/ফোল্ডারের আকার (Size) সর্বোচ্চ সংকুচিত করার যায়। এটি দিয়ে ফাইল/ফোল্ডারের সাইজ সর্বোচ্চ ছোট করার নিয়ম এখানএখান থেকে দেখে আসতে পারেন। উইনরারের সাইজ খুব ছোট এবং ব্যবহার খুব সহজ, তাই এটির জনপ্রিয়তাও বেশী। এর নতুন ভার্সন ৪.০১ এখান থেকে ডাউনলোড করতে পারবেন।

এবার ইউর আনইনস্টলার (Your Uninstaller) সম্পর্কে কয়েকটা কথা বলি। উইন্ডোজে ডিফল্ট হিসেবে যে আনইনস্টলার দেয়া থাকে তা দিয়ে কোন সফটওয়্যার আনইনস্টল করলে ঐ সফটওয়্যারের অনেক ফাইল এবং রেজিট্রি কী থেকে যায়। এতে প্রয়োজনীয় জায়গা নষ্ট হয় এবং রেজিষ্ট্রির আকার বাড়তে থাকে। এসব সমস্যা থেকে বাচার জন্যই ইউর আনইনস্টলার ব্যবহার করা হয়। এর সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। এর সর্বশেষ ভার্সন ৭.৩.২০১১.০৪ এখান থেকে ডাউনলোড করতে পারবেন।
আজ আর কিছু দেয়ার মত নেই 🙂 . নতুন কিছু পেলে আবার শেয়ার করার জন্য চলে আসব। সে পর্যন্ত বিদায়। কোন সমস্যা হলে কমেন্টে বলবেন। ধন্যবাদ।

বিঃদ্রঃ সফটওয়্যার গুলোর সাথেই সিরিয়াল ও প্যাচ দেয়া আছে।

4 thoughts on “WinRAR 4.01 এবং Your Uninstaller 7.3.2011.04 এর নতুন ভার্সন + সিরিয়াল

  1. ভগীরথ দাস বলেছেন:

    আপনি সফটওয়্যার টির যে ‘সিরিয়াল কী’ গুলো দিয়েছেন সেগুলো তো কাজ করছে না। ‘সিরিয়াল কী’ গুলো এন্টার করলে লেখা ওঠে- “Registration key is not correct, please check and try again”

    Like

  2. ভগীরথ দাস বলেছেন:

    ভাই মাফ করবেন। আমার ‘সিরিয়াল কী’ এন্টার করার সময় ভুল হচ্ছিল। এখন ভালোভাবেই রেজিস্টার হয়ে গেলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন।

    Like

কিছু বলে যান

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s